নীড় পাতা / জেলা জুড়ে / পাওনা ১০ টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত তিন

পাওনা ১০ টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত তিন

নাটোর প্রতিনিধি:

পাওনা মাত্র দশ টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রকি(২২), রাকিব(২৫) এবং নাইস(১২) নামের তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের মদনহাট এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

আহতদের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল ৩১ জানুয়ারি রকি এবং রাকিবের দোকানে পাপড় খেয়ে টাকা না দিয়ে চলে যায় নাকের আলি। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে রকি এবং রাকিবের সাথে হাতাহাতি এবং বাক বিতন্ডা হয় নাকের এবং হাশেমের। যেহেতু রকি এবং রাকিব হাশেমের বাড়ির সামনেই রাস্তার ধারে অস্থায়ী দোকানে পেঁয়াজু চপ এবং পাপড় বিক্রি করে সেই জন্য এলাকাবাসী তাদের মীমাংসা করে দেওয়ার জন্য হাশেমের বাড়িতে নিয়ে যায়।

সেখানে তাদের মীমাংসা করে দিয়ে কোলাকুলি করে ছেড়ে দেয় এলাকাবাসী। এরপরে রকি এবং রাকিব বাড়ির ফিরে যাওয়ার সময় হঠাৎ করে নাকের এবং হাশেম রকি এবং রাকিবকে মারধর শুরু করে। এ সময় রকির ফুফাত বোন প্রতিবন্ধী নাইস দৌড়ে এসে তাদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নাকের এবং হাশেম তাকেও ছুরিকাঘাত করে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান,এখনো পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে থানায় যায়নি। অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে আইনা রোগ ব্যবস্থা গ্রহণ করবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …