বৃহস্পতিবার , মে ১৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / পাওনা টাকা চাওয়ায় দোকানিকে পিটিয়ে আহত

পাওনা টাকা চাওয়ায় দোকানিকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় পাওনা টাকা চাওয়ায় এক চা দোকানিকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। সোমবার সকালে উপজেলার তমালতলা বাজারে এ ঘটনা ঘটে।আহত দোকানির নাম সুজন আলী (৩৭)। তিনি উপজেলার পাকা ইউনিয়নের চক তকিনগর এলাকার বাসিন্দা কাদেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুজন আলী দীর্ঘদিন থেকে ওই বাজারে চা বিক্রি করছেন। ওই চা দোকানি উপজেলার বেগুনিয়া এলাকার রফিকের কাছ থেকে ১শ টাকা চায়ের বাকি পেতেন। সোমবার সকালে রফিক তার দোকানে আসলে সুজন তার কাছে পাওনা টাকা চায়। তখন রফিক ক্ষিপ্ত হয়ে সে ও তার দুইজন সহযোগী মিলে চা দোকানিকে বেধড়ক পিটিয়ে আহত করে এবং তার দোকান ভাংচুর করে।

পরে স্থানীয়রা ওই দোকানিকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ওই বাজার কমিটির সাধারণ সম্পাদক সুইটসহ সেখানকার অন্যান্য দোকানিরা জানান, রফিক এর আগেও অনেক দোকানে এই রকম ঘটনা ঘটিয়েছে।

অনেক দোকানিকে পাওনা টাকা চাওয়ায় লাঞ্চিত সহ আহত করেছে। প্রশাসনের কাছে তার উৎকৃষ্ট বিচার করা দাবি স্থানীয়দের। এ বিষয়ে রফিক তার থেকে পাওনা টাকার কথা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে আনা মারধরের অভিযোগ মিথ্যা। তবে তার থেকে দোকানি টাকা চাওয়ায় কথাকাটাকাটির জেরে হাতাহাতির ঘটনা ঘটেছে। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খান বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া .উপজেলা পরিষদের নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে ভোট বর্জনের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় বিএনপি …