নীড় পাতা / জেলা জুড়ে / পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার বিকেলে জেলা সদরের হয়বতপুর এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যাক্তির নাম সুরমান সরদার (৬৫)। তিনি উপজেলা পারকোল উত্তরপাড়া গ্রামের মৃত বাছের আলীর পুত্র। তাঁর বিরুদ্ধে গত বৃহস্পতিবার মামলা হলে গ্রেপ্তার করা হয়। সোমবার বিষয়টি নিশ্চিত করেন বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, সুরমান সরদার তার নিজ বাড়িতে কেউ না থাকার সুযোগে চকলেট দেওয়ার কথা বলে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষন চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে রাতেই শিশুটির বাবা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। সোমবার অভিযান চালিয়ে জেলা সদরের হয়বতপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শিশুটির মা বলেন, ‘যে আমার অবুঝ মেয়েটির ক্ষতি করেছে, তার উপযুক্ত বিচার হোক।’

বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, ধর্ষন চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …