নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / পরিষদের সুনাম ক্ষুন্ন করতে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ

পরিষদের সুনাম ক্ষুন্ন করতে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের ২নং বিয়াঘাট ইউনিয়ন পরিষদ নিয়ে ” বিনা নোটিশে বন্ধ ইউপি” এই শিরোনামে সংবাদ প্রকাশ হয় এশিয়ান টিভি চ্যানেল ও সমকাল পত্রিকাসহ বিভিন্ন জাতীয় ও অনলাইন পত্রিকায়। প্রকাশিত ওই সংবাদটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে বিয়াঘাট ইউনিয়ন পরিষদে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় আনীত অভিযোগ খন্ডনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বিভিন্ন তথ্য-উপাত্ত উপস্থাপন করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান সুজা, সচিব মো. জালাল উদ্দীন, মেম্বার মো. আব্দুল মান্নান, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. মনিরুল ইসলাম। এসময় তারা বলেন, ইউনিয়ন পরিষদের উন্নয়ন ও সেবামূলক কার্যক্রমে ঈর্ষান্বিত একটি কুচক্রী মহলের প্ররোচনায় পড়ে কতিপয় সাংবাদিকরা পরিষদের সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেছেন।

গত রোববার ভোটার হালনাগাদের কাজে চেয়ারম্যান ও মেম্বারগণ উপজেলা পরিষদে ছিলেন ও সচিব ব্যক্তিগত প্রয়োজনে ছুটিতে ছিলো। আর সার্ভারে সমস্যা থাকায় উদ্যোক্তা মনিরুল চিকিৎসার জন্য নাটোরে যান। তবে দায়িত্বরত গ্রাম পুলিশ সদস্য ও মহিলা উদ্যোক্তা পরিষদেই ছিলেন। কিন্ত দুপুরের দিকে খাওয়ার জন্য তারা বাড়িতে গেলে সাংবাদিকরা সেই সুযোগে পরিষদের ভিডিও ধারণ করে উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেন। এর প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

পরিষদ সংলগ্ন মসজিদের ইমাম মো. জুয়েল রানা বলেন, গত রোববার দুপুরে মসজিদে যাওয়ার সময় পরিষদ খোলা দেখেন তিনি। তবে তার প্রায় আধাঘন্টা পরে বন্ধ করে চলে যান গ্রাম পুলিশ ও মহিলা উদ্যোক্তা। এসময় পরিষদের সামনে ৩ টি ভ্যানে প্রায় ১০ জনের মতো মানুষ ছিলো বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগন, কর্মচারী, গ্রাম পুলিশ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …