মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / পরিবারের সাথে ঈদ করা হলো না জিয়াউরের

পরিবারের সাথে ঈদ করা হলো না জিয়াউরের

নিজস্ব প্রতিবেদক:

পরিবারের সাথে ঈদ করা হলো না জিয়াউরের। ঢাকা থেকে ফিরে বাড়ির কাছে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তার। আজ ৬ এপ্রিল শনিবার সকাল পৌনে ছয়টার দিকে নাটোরের নলডাঙ্গায় পশ্চিম সোনা পাতিল এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন জিয়াউর রহমান(৪৭)। এসময় আহত হন ভ্যানচালক জামিল (৩০)।

নিহত জিয়াউর উপজেলার হলুদঘর পশ্চিম পাড়া এলাকার রহমতুল্লাহর ছেলে। আহত ভ্যানচালক জামিল নওগাঁ জেলার আত্রাই থানার ডাকা গ্রামের মৃত হারুনের ছেলে। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান ও এলাকাবাসী জানান, আজ ৬ এপ্রিল শনিবার সকাল পৌনে ছয়টার দিকে নলডাঙ্গা পৌর শহরের সেনাপতিল মহল্লায় একটি ব্যাটারি চালিত ভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ব্যাটারী চালিত ভ্যানে থাকা যাত্রী মোঃ জিয়াউর রহমান ছিটকে রাস্তায় পড়ে যান।

পরে মাইক্রোবাস(ঢাকা মেট্রো-চ ১৫-৩৬১৩) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন জিয়াউর। স্থানীয়রা জানান, জিয়াউর রহমান ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন ।ঈদের ছুটিতে বাড়িতে যাচ্ছিলেন তিনি। গত রাতে ঢাকা থেকে ট্রেন যোগে এসে মাধনগর রেল-স্টেশনে নামেন। এরপর ব্যাটারি চালিত ভ্যান করে তার নিজ বাড়ি হলুদঘর পশ্চিম পাড়াতে আসার পথে নলডাঙ্গা থেকে আত্রাইগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে এই নিহতের ঘটনা ঘটে। জিয়াউর রহমানের মৃতদেহ ও দুর্ঘটনায় কবলিত কালো রঙের মাইক্রোবাস ও ব্যাটারি চালিত ভ্যান জব্দ করে থানায় নিয়ে গেছে পুলিশ।

ঘটনায় মাইক্রোবাস চালক কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার সাইতলা গ্রামের আলী মহম্মদ এর ছেলে নুর মোহাম্মদ(২৭) নলডাঙ্গা থানায় আটক আছে। ভ্যানচালক মোঃ জামিলকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও দেখুন

নাটোরের লালপুরে হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে হিট স্ট্রোকে রেজাউল করিম (৫৫) নামের একজনের মৃত্যু হয়েছে। আজ ২৯ …