নীড় পাতা / জেলা জুড়ে / পরকিয়া প্রেমে বাঁধা দেওয়ায় বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পরকিয়া প্রেমে বাঁধা দেওয়ায় বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক: 
পরকিয়া প্রেমে বাঁধা দেওয়ায় নাটোরের বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামী কবির হোসেনের বিরুদ্ধে। আজ মঙ্গলবার সন্ধ্যা উপজেলার পাঁকা ইউনিয়নের শলইপাড়া মহল্লায় এই ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী কবির হোসেন পলাতক রয়েছে।

নিহতের বড় ভাই মুশিকুল ইসলাম জানান, প্রায় ১১ বছর আগে প্রেম করে রিপাকে বিয়ে করে কবির হোসেন। বর্তমানে তাদের সংসারে দুইটি সন্তান রয়েছে। এখন আবার অন্তঃস্বত্বা তার বোন রিপা। কিন্তু কবির হোসেন তার স্ত্রীকে রেখে অন্য এক জনের সাথে পরকিয়া প্রেমে লিপ্ত থাকে। পরকিয়া সম্পর্কের কারনে মাঝে মাঝেই রিপার সাথে বাকবিতন্ডা হয় কবিরের। এরই সুত্র ধরে আজ বিকেলেও তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এরপর সন্ধ্যার আগ দিয়ে মোবাইল ফোনে রিপা জানায় তাকে মারপিট ও নির্যাতন করছে স্বামী কবির হোসেন ও পরিবারের লোকজন। এরপর সন্ধ্যার পর রিপার মোবাইল ফোনে কল করলে প্রতিবেশি এক মহিলা ফোন রিসিভ করে দ্রত তাদের হাসপাতালে আসতে বললে।
এমন খবর শুনে তারা রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে গেলে রিপাকে মৃত অবস্থায় দেখতে পায় তারা।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানায়, অন্তঃস্বত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী কবির হোসেন এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিপার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সকালে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে এখনো কোন মামলা দায়ের হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …