নীড় পাতা / জেলা জুড়ে / পরকিয়ার জেরে নাটোরে হয়বতপুরে এক কুলি শ্রমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা

পরকিয়ার জেরে নাটোরে হয়বতপুরে এক কুলি শ্রমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:

পরকিয়ার জের ধরে নাটোরে ফরহাদ খন্দকার নামে এক কুলি শ্রমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে সদর উপজেলার হয়বতপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফরহাদ একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাাবাসী ও নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার সকালে ফরহাদ কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফেরেনা। পরে ফরহাদের স্ত্রী লুৎফুন্নাহার তাকে খুঁজতে বের হয়ে বাড়ির পাশের স্কুলের শহীদ মিনারের পাশে ফরহাদের লাশ পড়ে থাকতে দেখে। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে।
তারা জানায় ,একই এলাকার ফরহাদ শিকদার নামের এক যুবকের স্ত্রী বৃষ্টি খাতুনের সাথে ফরহাদের সম্পর্ক ছিল। ফরহাদ তাকে (ফরহাদ শিকদারের স্ত্রীকে) নিয়ে এর আগে বগুড়াতে চলে যায়। পরে প্রতিবেশীরা ফরহাদকে বুঝিয়ে  বৃষ্টিকে ফরহাদ শিকদারের কাছে ফিরিয়ে দেয়। কিন্তু এর পরেও ফরহাদ বৃষ্টি খাতুনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ রাখত। এ ব্যাপারে প্রতিবেশীদের দিয়ে ফরহাদকে নিষেধ করার সত্বেও সে তাতে কর্ণপাত করেনি। তাদের ধারণা সেই ঘটনার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। 

লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, পূর্ব ঘটনার জের ধরে হত্যা করে লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে ফেলে রেখে যায় বলে সন্দেহ করা হচ্ছে। তিনি এ হত্যাকান্ডের সাথে যারাই জড়িত থাকুক না কেন তদন্ত করে বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান তিনি।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে আজ বুধবার ভোরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। পরবর্তীতে তদন্ত করে দেখা হবে কেন তাকে হত্যা করা হয়েছে। 

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …