নীড় পাতা / জেলা জুড়ে / নৌকা হারলে অপমানিত হবে বঙ্গবন্ধু : উমা চৌধুরী

নৌকা হারলে অপমানিত হবে বঙ্গবন্ধু : উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নলডাঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে পথসভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৪ জানুয়ারি) সোমবার বিকালে নলডাঙ্গা আওয়ামী লীগের কার্যালয় হয়ে পৌরসভার বুড়িরভাগ পশ্চিমপাড়া এলাকায় এই পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মোহাম্মদ আব্দুল সুকুর এর সভাপতিত্বে প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ-সভাপতি এ্যাড সিরাজুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়মী লীগের সহ-সভাপতি পৌর মেয়র উমা চৌধুরী জলি, সহ সভাপতি আহাদ আলী সরকার, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

এসময় বক্তারা বলেন নৌকা প্রতীক হলো স্বাধীনতার প্রতীক, নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক, সুতরাং নৌকা প্রতীক এবং আওয়ামী লীগ অপমানিত হবে বা লাঞ্ছিত হবে এমন কোন কাজ যেন না হয় তার জন্য সবাইকে একতাবদ্ধ হতে হবে।

উল্লেখ্য আসন্ন নলডাঙ্গা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনিরুজ্জামান মনির কে নৌকা মার্কায় বিজয়ী করার লক্ষে এই নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …