নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নৌকাকে জয়ী করতে আ’লীগকে বিভেদ ভোলার আহ্বান এস এম কামালের

নৌকাকে জয়ী করতে আ’লীগকে বিভেদ ভোলার আহ্বান এস এম কামালের

নিজস্ব প্রতিবেদক:
উমা চৌধুরীকে নির্বাচিত করার মাধ্যমে নতুন বছরের প্রথম পৌরসভা নির্বাচনের জয় দলকে উপহার দিতে নাটোর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীকে নির্দেশ দিয়েছেন রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

তিনি বলেছেন, কোন নেতা ব্যক্তি আক্রোশ থেকে নৌকাকে পরাজিত করতে ভূমিকা রাখলে তাকে আওয়ামী লীগ থেকে চিরতরে বিদায় নিতে হবে। বছরের প্রথম নির্বাচনে নৌকা পরাজিত হলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেই প্রভাব পড়বে। তাই মানুষের দ্বারে দ্বারে পৌছে নৌকার ভোটটি নিশ্চিত করতে হবে। বুধবার(২৯ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে পৌর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং প্রধান নির্বাচনী সমন্বয়ক এড. কামরুল ইসলাম।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেস জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার,সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, দলীয় মেয়র প্রার্থী উমা চৌধুরী প্রমুখ। মতবিনিময় সভায় নৌকা প্রতীকের প্রার্থী উমা চৌধুরীর পক্ষে সকলকে একযোগে কাজ করার নির্দেশনা দেওয়া হয়। এ সময় পৌরসভার ৯টি ওয়ার্ডে নির্বাচন পরিচালনা ও প্রচারণা কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …