শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কোরআনে অগ্নি সংযোগের প্রতিবাদে নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কোরআনে অগ্নি সংযোগের প্রতিবাদে নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কোরআনে অগ্নি সংযোগের প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখা। আজ শুক্রবার জুম্মা নামাজের পরে শহরের কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে তারা এক বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে ফিরে আসে। পরে তারা সেখানে এক সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সভাপতি মাওলানা মোহম্মদ আলী সিদ্দিকী, সাধারণ সম্পাদক মুফতি মাওলানা আব্দুল রাকিব, সিনিয়র সহ সভাপতি মাওলানা আনোয়ার হোসেন ও মকবুল হোসেনসহ নেতৃবৃন্দ। এ সময় বক্তারা নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কোরআনে অগ্নি সংযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ধরণের ধৃষ্টতার কোন ক্ষমা নেই।
তাদের দেশের যেসব জিনিস আমাদের দেশে আসে এবং মানুষ ব্যবহার করে সে সব জিনিস বর্জনের আহবান জানান বক্তারা। এ ছাড়াও পাঠ্য পুস্তকে সাম্প্রদায়িক উস্কানীমুলক তথ্য ও ইতিহাস বিকৃতির ধর্মবিরোধী মতবাদের অনুপ্রবেশ, বিজাতীয় সংস্কৃতির আধিপত্য ও ইসলামকে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদ জানিয়ে পাঠ্যপুস্তক সংশোধনেরও দাবী জানান বক্তারা।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …