শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নারদ বার্তায় সংবাদ প্রকাশের পর ফুটবল মাঠের জমে থাকা পানি নিষ্কাষণ

নারদ বার্তায় সংবাদ প্রকাশের পর ফুটবল মাঠের জমে থাকা পানি নিষ্কাষণ


নিজস্ব প্রতিবেদক:
নারদ বার্তায় সংবাদ প্রকাশের পর লালপুর উপজেলার বিলমাড়িয়া সরকারি ফুটবল মাঠের জমে থাকা পানি পাইপের মাধ্যেমে নিষ্কাষণ শুরু করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু। গত ২৭ আগস্ট ( সারাবছর যেখানে খেলার মাঠ ডুবে থাকে কোমর পানিতে) শিরোনামে নারদ বার্তায় সংবাদ প্রকাশের পরই মাঠের পানি নিষ্কাষণের উদ্যোগ নেন চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু।

এ ব্যাপারে চেয়ারম্যান জানান, বর্তমানে আমি আমার নিজ অর্থায়নে পানি নিষ্কাষণের উদ্যোগ নিয়েছি। পরবর্তীতে অর্থ প্রাপ্তি সাপেক্ষে মাঠ ভরাট করে উঁচু করে দেয়া হবে, যাতে আর কখনো পানি জমতে না পারে। তিনি আরো জানান, মাঠের আশেপাশের বাড়ির মানুষের দূর্ভোগও লাঘব হবে এতে।

মাঠের পানি নিষ্কাষণের উদ্যোগ নেয়ায় স্বস্তি প্রকাশ করেছেন এলাকাবাসী। আলাল নামের এক যুবক জানান, এখন মাঠটি সংস্কার করে দিলেই আমরা খেলাধুল করতে পারব।

স্থানীয় এক অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রশীদ জানান, একটি খেলার মাঠ একটি এলাকার অক্সিজেন সমতুল্য। মাঠে খেলতে না পেরে এলাকার তরুণ যুবকরা মোবাইল এবং নেশায় আসক্ত হয়ে যাচ্ছিল। মাঠটি সংস্কার করা হলে আবারো প্রাণ ফিরে পাবে ক্রীড়াঙ্গন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …