নীড় পাতা / জেলা জুড়ে / নানা বাধার পরেও বড়াইগ্রাম পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

নানা বাধার পরেও বড়াইগ্রাম পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বিশেষ প্রতিবেদকঃ
নানা বাধার পরেও বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে স্থানীয় রশিদ মাস্টারের বাড়িতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনটি বড়াইগ্রাম দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সেই মোতাবেক মাদ্রাসার অধ্যক্ষ এবং সভাপতির পূর্বানুমতি দেওয়া ছিল। কিন্তু হঠাৎই কোন এক অদৃশ্য কারণে মাদ্রাসার অধ্যক্ষ সেই অনুমতি বাতিল করে দেয়। পরে সম্মেলনটি স্থানীয় রশিদ মাস্টারের বাড়িতে তার আঙ্গিনায় স্থানান্তর করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকবর আলি।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। আগামী তিন বৎসরের জন্য বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি পদে রফিকুল বারী ও সাধারণ সম্পাদক পদে আবুল কালাম জোয়ার্দার নির্বাচিত হন।

এক প্রতিক্রিয়ায় বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সম্মেলনের প্রধান অতিথি ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, সম্মেলন বাধাগ্রস্ত করার জন্য নানা তৎপরতা চালিয়েছে প্রতিপক্ষরা। থানায় অভিযোগ করা হলেও ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ দাস তার নিরাপত্তা প্রদান করতে অস্বীকৃতি জানান। তার পরেও জনগণের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে এই সম্মেলন সুসম্পন্ন হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …