রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে

নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে

নিজস্ব প্রতিবেদক:

দিনব্যাপী নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে আজ রবিবার সকল সরকারী ও বেসরকারী ভবন শীর্ষে জাতীয় পতাকা উত্তোলন এবং কালেক্টরেট ভবনের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পুষ্পমাল্য অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।

এ সময় পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের কান্দিভিটাস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান সহ-সভাপতি উমা চৌধুরী জলি দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অপরদিকে জেলা শিশু একাডেমী আয়োজন করে শিশুদের চিত্রাংকন, উপস্থিত বক্তৃতা, গল্প বলা ও রচনা প্রতিযোগিতার। এ ছাড়াও দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে মুক্তিযুদ্ধ ভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি, সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা এবং হাসপাতাল, কারাগার ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …