নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর-৪ উপ নির্বাচনে সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

নাটোর-৪ উপ নির্বাচনে সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:

নাটোর-৪ উপ নির্বাচনে সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আজ ২৪ সেপ্টেম্বর রোববার দুপুরে এক গণবিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী ও রিটার্নিং অফিসার মঈন উদ্দিন খান।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়- এতদ্বারা ঘোষণা করা যাইতেছে যে, বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী জনাব মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পিতা: ইউনুছ আলী পাটোয়ারী, মাতা: মোছা: রঞ্জন ভানু, ঠিকানাঃ মহল্লা-বনপাড়া, ৩ নং ওয়ার্ড, বনপাড়া পৌরসভা, পোষ্ট-হারোয়া, উপজেলা- বড়াইগ্রাম, জেলা-নাটোর ৬১ নাটোর-৪ নির্বাচনি আসনে জাতীয় সংসদের সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যথাযথভাবে নির্বাচিত হইয়াছেন।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী অঞ্চল, রাজশাহী-১৯ রিটার্নিং অফিসার একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচন-২০২৩ (৬১ নাটোর-৪) রিটার্নিং অফিসারের মোঃ মঈন উদ্দীন খান। উল্লেখ্য এর আগে ৩০ আগস্ট এই আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপরে ১১ অক্টোবর উপনির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিদ্দিকুর রহমান পাটোয়ারী ছাড়া আর কোন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ না করায় সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …