বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর ৪ বড়াইগ্রামে ট্রাক প্রতিকের পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর আহত ৪

নাটোর ৪ বড়াইগ্রামে ট্রাক প্রতিকের পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর আহত ৪

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রামে ট্রাক প্রতিকের সমর্থকের পাঁচটি মোটরসাইকেল ভাঙ্চুর করে পাঁচজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নৌকা প্রতিকের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। শনিবার রাত ১০ টার দিকে উপজেলার জোনাইল ইউনিয়নের কচুগাড়ী ঈদগাঁহ এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার চামটা সিটগাড়ী গ্রামের জব্বার ফকিরের ছেলে জশিম উদ্দিন (৩২), বাহাদুর আলীর ছেলে আশরাফ আলী (৩৪), বর্ণী গ্রামের মৃত উকিল শেখের ছেলে রুবেল হোসেন (৩০) ও চামটা সরকার পাড়া গ্রামে মৃত ময়েন উদ্দিনের ছেলে শামিম হোসেন (৩৬)।

সাবেক জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাম বলেন, আমরা দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নাটোর-৪ আসনের ট্রাক প্রতিকের প্রার্থী ও নাটোর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের কর্মী সমর্থক। আমিসহ কয়েকজর কচুগাড়ী গ্রামে ইসলামী জালসায় অতিথি হিসেবে আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের পক্ষ থেকে গিয়েছিলাম। ইসলামী জালসা থেকে ফেরার পথে কচুগড়ী ঈদগাঁহ এলাকায় পৌছালে নৌকা প্রতিকের কর্মী সমর্থক গুরুদাসপুর ধারাবাড়িষা গ্রামের হাবিব মন্ডল (৩২) জোনাইল ইউপি চেয়ারম্যানের ছেলে সোহেল রানা পটু (৪০), কচুগাড়ী গ্রামে বিপুল হোসেন (৩৫) ফরহাদ আলী (৩৮) ও অজ্ঞাত আরো ২০ থেকে ৩০ জন আমাদের উপর হামলা করে পাঁচটি মোটরসাইকেল ভাঙ্চুর করে। বাধা দিতে গেলে আমাদের চারজনকে পিটিয়ে আহত করে।

অভিযুক্ত সোহেল রানা পটু বলেন, আমি নগর ইউনিয়নের কুমারখালী গ্রামের নৌকার প্রচারনার কাজে নিয়োজিত ছিলাম। যার ছবি এবং ভিডিও আমার কাছে আছে। তারা নিজেরা এই ধরনের ঘটনা ঘটিয়ে আমাদের উপর দোষ চাপাচ্ছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক শফিউল আযম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
সহাকারী রিটার্নিং কর্মকর্তা আবু রাসেল বলেন, সহকারী কমিশনার ভুমি ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …