রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর-৪ আসনে নৌকার মনোনয়ন চান পৌরমেয়র কেএম জাকির হোসেন

নাটোর-৪ আসনে নৌকার মনোনয়ন চান পৌরমেয়র কেএম জাকির হোসেন

নিজস্ব প্রতিবেদক: 
আগামী দ্বাদশ সংসদীয় নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন চান বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ নেতা কেএম জাকির হোসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে জিডিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান ও সাবেক ছাত্রনেতাদের আয়োজনে শনিবার বেলা ১১টায় বনপাড়া পৌরসভার শহীদ আয়নাল হক চত্তর এলাকায় আয়োজিত ঈদ পুণর্মিলনী ও মতবিনিময় সভায় আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের নাম ঘোষণা করেন তিনি।

এসময় পৌরমেয়র কেএম জাকির হোসেন বলেন, প্রধানমন্ত্রী সব কিছু জানেন ও পারেন। তিনি চাইলে আমাকে নৌকার মনোনয়ন দিতে পারেন। তবে আমাকে বাদ দিয়ে তিনি যাকে নৌকার মনোনয়ন দেবেন তার পক্ষেই কাজ করব। ২০০২ সালে বিএনপির সন্ত্রাসীদের হামলায় নিহত উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ আয়নাল হকের ছেলে কেএম জাকির হোসেন তিনবার বনপাড়া পৌরসভার মেয়র নির্বাচিত হন।
এছাড়া তিনি ২০১৩ ও ২০২১ সালে বনপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৯০ সালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস (প্রেস), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন বাবলু, সাবেক ছাত্রলীগ সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান প্রমূখ।

পরে পৌরমেয়র কেএম জাকির হোসেন নেতাকর্মীদের নিয়ে শহীদ ডাঃ আয়নাল হকের বেদীতে এবং পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পার্ঘ অর্পণ ও এক মিনিট নীরবতা পালন করেন। এরপর শেখ ফজিলাতুন্নেছা মুজি মহিলা সরকারি অনার্স কলেজ চত্ত¡রে আয়োজিত উন্মুক্ত আলোচনা সভায় অংশ নেন তিনি। এসময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের ৪৪টি উন্নয়নমূলক কাজের প্রচার পত্রের মোড়ক উন্মোচন করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …