নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর-৪ আসনে নৌকার প্রার্থী সিদ্দিকুর বিজয়ী

নাটোর-৪ আসনে নৌকার প্রার্থী সিদ্দিকুর বিজয়ী

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর :
নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে সংসদ সদস্য পদে দ্বিতীয়বারের মতো বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি নৌকা প্রতীক নিয়ে দুই উপজেলায় পেয়েছেন ১১৩৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ট্রাক প্রতিকে পেয়েছেন ৯০৭৪৮ ভোট।


রবিবার রাত আটটায় বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন সহকারি রিটার্নিং কর্মকর্তা। তার দেওয়া তথ্যমতেÑ কোনো বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোট গ্রহণ চলে ১৬৭টি কেন্দ্রে। এরমধ্যে গুরুদাসপুরের ৬৮ কেন্দ্রে নৌকা পেয়েছে ৩৩ হাজার ৪০৯ ভোট ও বড়াইগ্রামের ৯৯ কেন্দ্রে পেয়েছে ৮০১৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ট্রাকের প্রার্থী আসিফ আব্দুল্লাহ গুরুদাসপুরে পেয়েছেন ৫৪ হাজার ৮৮১ ভোট ও বড়াইগ্রামে পেয়েছেন ৩৫৮৬৭ ভোট। ২২৮৩৪ ভোট বেশি পেয়ে নৌকা বিজয়ী।

গত বছরের সেপ্টেম্বর মাসে নাটোর-৪ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সিদ্দিকুর রহমান। তিনি নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তাকেই নৌকা দেয় আওয়ামী লীগ। তার সাথে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে লড়াই করছেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন। তিনি প্রয়াত সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের ছেলে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …