নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর-৪ আসনে দলীয় প্রার্থী পরিবর্তনে একাট্টা ঘোষণা মনোনয়ন প্রত্যাশী চার আওয়ামী লীগ নেতার

নাটোর-৪ আসনে দলীয় প্রার্থী পরিবর্তনে একাট্টা ঘোষণা মনোনয়ন প্রত্যাশী চার আওয়ামী লীগ নেতার

নিজস্ব প্রতিবেদক: 
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬১,নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরিবর্তনে একাট্টা ঘোষণা দিয়েছেন মনোনয়ন প্রত্যাশী চার আওয়ামীলীগ নেতা। আজকে সকালে গুরুদাসপুর উপজেলার পৌরসভা কার্যালয়ে এক বৈঠকে (গুরুদাসপুর-বড়াইগ্রাম ) দুই থানার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চার নেতা সমবেত হয়ে প্রার্থী পরিবর্তনে এই একাট্টা ঘোষণা দেন ।
পরে বিকালে পৌরসভা কার্যালয়ে সামনে দলীয় এমপি মনোনয়ন প্রত্যাশী গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান ও সাবেক নাটোর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.আনোয়ার হোসেন.তিনবারের গুরুদাসপুর পৌর মেয়র ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.শাহনেওয়াজ আলী মোল্লা.বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও নাটোর জেলা আওয়ালী লীগের কোষাধ্যাক্ষ ও সাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ সভাপতি আহাম্মদ আলী মোল্লা বক্তব্য দেন।

বক্তব্যে দুই উপজেলাতে বর্তমানে স্থানীয় সাংসদ এর নানা দলীয় শৃঙ্খলা ভঙ্গ কর্মকান্ড,অনৈতিক কর্মকান্ড, প্রকৃত আওয়ামী লীগ নেতৃবৃন্দকে পদ বঞ্চিত করা ও নিজ পরিবারের সদস্যদেরকে উপজেলা ও জেলার আওয়ামী লীগে পদ দেওয়াসহ নানা অনিয়ম তুলে ধরেন দলীয় এমপি মনোনয়ন প্রত্যাশী এই চার আওয়ামী লীগ নেতা। এসময় গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ও বিয়াঘাট ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আয়ুব আলী ও মিজানুর রহমান সুজা ও বড়াইগ্রাম উপজেলার চান্দা ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী নাগিস পারভীনসহ দুই উপজেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …