নীড় পাতা / জাতীয় / নাটোর-৪ আসনের উপ-নির্বাচনে বিজয়ী সংসদ সদস্য সিদ্দিকুর রহমানের শপথ গ্রহণ

নাটোর-৪ আসনের উপ-নির্বাচনে বিজয়ী সংসদ সদস্য সিদ্দিকুর রহমানের শপথ গ্রহণ

বড়াইগ্রাম:
নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন। বুধবার বিকাল সাড়ে চারটায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদের শপথ কক্ষে তাকে শপথ বাক্য পাঠ করান।
শপথ গ্রহণ অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, জাতীয় সংসদের সচিব ও অন্যান্য কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা ছাড়াও নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খাঁন, বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতাউর রহমান আতা, বড়াইগ্রাম, জোনাইল, চান্দাই ও গোপালপুর ইউপি চেয়ারম্যান যথাক্রমে মমিন আলী, আবুল কালাম আজাদ, শাহনাজ পারভীন ও আবু বকর সিদ্দিক, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান ও সাবেক জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন।
উল্লেখ্য, নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস গত ৩০ আগষ্ট আকস্মিকভাবে মারা গেলে আসনটি শুন্য ঘোষণা করা হয়। তফশীল অনুযায়ী ১১ অক্টোবর ভোট গ্রহণের তারিখ নির্ধারিত ছিল। কিন্তু সিদ্দিকুর রহমান পাটোয়ারী ছাড়া আর কোন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় ২৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিনে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও নাটোর-৪ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার মো: মঈন উদ্দীন খান তাকে চুড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …