নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর -১ এ নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দিলেন জাতীয় পার্টির নেতাকর্মীরা

নাটোর -১ এ নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দিলেন জাতীয় পার্টির নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুরে উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা নৌকার পক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাজ করার ঘোষনা দিয়েছেন। শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এ ঘোষনা দেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও নাটোর জেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুর রশিদ মাস্টার।

তিনি বলেন আমরা শহিদুল ইসলাম বকুল এমপির সাথে নাটোর-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে আজ থেকে মাঠে থাকব। উপজেলার সকল নেতাকর্মীদের এই আহŸানে সাড়া দিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দেন।

উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক রজব আলী, গোপালপুর পৌর জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ উপজেলার সকল ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পদক ও নেতাকর্মীরা। এসময় জাতীয় পার্টির অফিসে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের নৌকার মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম বকুলকে ফুলের মালা দিয়ে বরণ করে মিষ্টি বিতরণ করেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …