নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোর ১ আসনে নৌকায় ভোট চাওয়ায় বিএনপির নেতা বহিষ্কার

নাটোর ১ আসনে নৌকায় ভোট চাওয়ায় বিএনপির নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোর—১(লালপুরে বাগাতিপাড়া) আসনে নৌকা মার্কায় ভোট চাওয়ার অপরাধে উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহ্বায়ক ছিদ্দিক আলী মিষ্টুকে বহিষ্কার করা হয়েছে। তিনি ৯ ডিসেম্বর বিলমাড়ীয়া সরকারি খেলার মাঠে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম বকুলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান বলে জানা গেছে। এসময় নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির সাধারণ সদস্য সহ সকল পদ থেকে তাকে বহিষ্কার করে।

৩ জানুয়ারি বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত দলীয় প্যাডে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানা গেছে। এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলের সঙ্গে ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইয়াসিন আলীকে নৌকা মার্কার এক উঠান বৈঠকে উপস্থিত দেখা গেছে। 

মতামত,সদ্য বহিষ্কার হওয়া বিএনপি নেতা ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিদ্দিক আলী মিষ্টু বলেন, একটি অনুষ্ঠানের বক্তব্যকে এডিট করে উপজেলা বিএনপির একটি অংশ ষড়যন্ত্র করে কেন্দ্রে পাঠিয়েছে। তারা কেন্দ্রীয় কমিটিকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে এই আদেশ প্রদান করেছে। আমি বিএনপির ছিলাম,আছি, আগামীতেও থাকব।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …