নীড় পাতা / আইন-আদালত / নাটোর স্টেশন বাজারে র‌্যাবের অভিযান ইলিশ বিক্রেতার জরিমানা

নাটোর স্টেশন বাজারে র‌্যাবের অভিযান ইলিশ বিক্রেতার জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
নাটোর স্টেশন বাজারে অভিযান চালায় র‌্যাব। এসময় মাছ বাজারে অভিযান চালিয়ে ইলিশ বিক্রেতাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুর একটা থেকে বিকেল তিনটা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, ইলিশ মাছ ধরা, বিক্রয় ও বিপনন বিরোধী সরকারি নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা এর নেতৃত্বে মঙ্গলবার দুপুর একটা থেকে বিকেল তিনটা পর্যন্ত স্টেশন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নিষিদ্ধ সময়ে ইলিশ মাছ ক্রয়-বিক্রয়, বিনিময় ও মজুদ রাখার অপরাধে নয় কেজি ইলিশ মাছসহ ব্যবসায়ী চৌধুরী বড়গাছা এলাকার মৃত মোকলেছুর রহমানের ছেলে আইয়ুব আলী (৫৭)কে আটক করা হয়।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটজাহাঙ্গীর আলম, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আইয়ুব আলীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সুজিত কুমার। উল্লেখ্য যে, ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দকৃত মাছ দারুস সালাম কাওমী মাদরাসার এতিমখানায় দেয়া হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …