নীড় পাতা / জাতীয় / নাটোর সদর হাসপাতাল থেকে নার্স সেজে কন্যা শিশু চুরি করা মূল অভিযুক্ত গ্রেফতার

নাটোর সদর হাসপাতাল থেকে নার্স সেজে কন্যা শিশু চুরি করা মূল অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর হাসপাতাল থেকে নার্স সেজে চুরি করা নবজাতক শিশু কন্যাকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে নাটোর পুলিশ। চুরির ঘটনার মুল অভিযুক্ত কাজলী বেগম সহ দুই নারীকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার সকাল ৮ টার দিকে কুষ্টিয়ার খাজানগর এলাকার একটি বাড়ী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিং এ তথ্য দেন পুলিশ সুপার সাইফুর রহমান।

পুলিশ সুপার সাইফুর রহমান জানান, শুক্রবার বেলা ১২টার দিকে নাটোর সদর হাসপাতালে নবজাতক শিশু কন্যাকে কোলে নিয়ে বসে ছিল শিশুটির দাদী। এ সময় নার্সের পোশাক পড়া এক নারী শিশুটিকে চেকআপ করার কথা বলে কোলে করে নিয়ে চলে যায়। অনেক সময় ফিরে না এলে তারা শিশুটির খোঁজাখুজি শুরু করে। পরে জানতে পারে শিশুটি চুরি হয়েছে। বিষয়টি হাসপাতাল কতৃপক্ষকে জানালে তারা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জানা যায় শিশু কন্যাকে নিয়ে কুষ্টিয়ায় অপেক্ষা করছে। পরে কুষ্টিয়া পুলিশের সহযোগীতায় খাজানগর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত কাজলী বেগমসহ শিশুটিকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটা একটা সংঘবদ্ধ চোর চক্রের কাজ বলে মনে হচ্ছে। অন্য অভিযুক্তদের ধরতেও অভিযান অব্যাহত আছে।

তাদের সদ্য ভুমিষ্ট শিশু কন্যাকে হারিয়ে তারা সবাই পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন। সবার দোয়ায় ও পুলিশের তৎপরতায় তিনি তাদের হারানো মানিককে ফিরে পেয়েছেন। এতে তারা অনেক খুশি। সেই সাথে অপরাধীদের কঠোর শাস্তি দাবীও করেন তিনি।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …