নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোর সদর ও নলডাঙ্গায় কর্মহীনদের মাঝে খাদ্য বিতরণ

নাটোর সদর ও নলডাঙ্গায় কর্মহীনদের মাঝে খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর ও নলডাঙ্গায় উপজেলায় দিবা-রাত্রি অটো রাইস মিলস-এর উদ্যোগে কর্মহারানো ও দিনমজুর মানুষদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। বুধবার নাটোর সদর উপজেলার রামেশ্বরপুর, ইটাখোলা ও মশুরী গ্রামের দিনমজুর ও কর্মহারানো ২৬০ পরিবারের মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান। এরআগে সকালে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নাটোর শহরের দিঘাপতিয়া শিশুসদন সংলগ্ন মাঠে ওই এলাকার কর্মহারানো মনুষদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের বাকসোর, দবিলা ও দিঘাপতিয়া গ্রাম, তেবাড়িয়া ইউনিয়নের বাঙ্গাবাড়িয়া ও আটঘরিয়া গ্রামে রোজগার বন্ধ হয়ে যাওয়া ৬৫০ টি পরিবারের মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেন। এসময় উপজেলা আওয়ামী লীগ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে মঙ্গলবার নলডাঙ্গা বাজারে ১১০ টি পরিবার ও রামশাহ কাজীপুর এলাকার মানুষকেও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

নিজে উপস্থিত থেকে এই খাদ্য সহায়তা প্রদান করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দিবা-রাত্রি অটো রাইস মিলস-এর মালিক শরিফুল ইসলাম রমজান। এসময় তার সঙ্গে ছিলেন নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ. আওয়ামী লীগ নেতা কাজী শরিফুল হক বিদ্যুৎ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

খাদ্য বিতরণ কালে শরিফুল ইসলাম রমজান জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই মানুষের মাঝে এই খাদ্য বিতরণ করা হচ্ছে। যদি কেউ খাদ্য সহায়তা না পেয়ে থাকেন তাহলে তার ব্যক্তিগত মোবাইল নম্বরে যোগাযোগ করলে তার বাড়িতে খাবার পৌঁছে যাবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …