নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর আসনে প্রার্থিতা ঘোষণা করলেন জেলা আওয়ামীলীগ সভাপতি

নাটোর সদর আসনে প্রার্থিতা ঘোষণা করলেন জেলা আওয়ামীলীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক:

নাটোর সদর(নাটোর-নলডাঙ্গা) আসনে প্রার্থিতা ঘোষণা করলেন জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম। আজ ২৯ অক্টোবর রবিবার সন্ধ্যায় শহরের একটি রেস্তোরাঁয় নাটোরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে একমত বিনিময় সভায় এই প্রার্থিতা ঘোষণা করেন তিনি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মালেক শেখ প্রমুখ।

মতবিনি মায়ের শুরুতেই তিনি লিখিত বক্তব্য পাঠ করেন লিখিত বক্তব্যে তিনি বলেন তিনি একাধারে একজন মুক্তিযোদ্ধা, সাবেক প্রধান শিক্ষক,একটি ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন, নাটোর জর্জ কোর্টে পাবলিক প্রসিকিউটর হিসেবে ১৪ বছর দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি নাটোর আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। একজন সংসদ সদস্য নির্বাচিত হবার মতো তার সকল যোগ্যতা রয়েছে। তিনি আরো বলেন আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচনে আমি জিতব। আমি মনোনয়ন না পেলেও দলের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিবেন সেই প্রার্থীকেই জেতানোর জন্য আপ্রাণ চেষ্টা করব। লিখিত বক্তব্যের পরে তিনি বিভিন্ন গণমাধ্যমের কর্মীদের প্রশ্নের উত্তর দেন।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …