নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর -বগুড়া মহাসড়কে ট্রাক -সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু

নাটোর -বগুড়া মহাসড়কে ট্রাক -সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
নাটোর -বগুড়া মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর বাজারে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু ও আরো তিনজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার বেলা ১১.৩০ মিনিটের দিকে নাটোর-বগুড়া মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর বাসস্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাটোর জেলার সিংড়া উপজেলার কাছুটিয়া গ্রামের মোঃ বাবলু মিয়া(৫০)পিতা মৃত আজিম উদ্দিন, ও বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাজার এলাকার কুস্তা গ্রামের আব্দুল খালেক (৫৫)পিতা মৃত জচি প্রামাণিক। নিহত আব্দুল খালেক রণবাঘা উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করতেন।

নিহতরা সিএনজির যাত্রী ছিলেন। জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে রনবাঘা থেকে নন্দীগ্রাম আসার পথে ওমরপুর বাজারের কাছে নাটোরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও তিনজন আহত হন। দুর্ঘটনার পর পরই ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। নিহত দুইজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …