নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর পৌর ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নাটোর পৌর ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌর ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ নভেম্বর শুক্রবার বিকেলে শহরের নীচাবাজারস্থ শ্রী শ্রীমণ মহাপ্রভু এর মন্দির প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পরিষদের সভাপতি বিজয় কুমার সাহা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি এ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র, এ্যাডভোকেট সুশান্ত কুমার ঘোষ প্রমুখ। সন্ত্রাস সাম্প্রদায়িকতা ও বৈষম্য-বঞ্চনা মুক্ত সম অধিকার ভিত্তিক বাংলাদেশ চাই- এই প্রতিপাদ্য নিয়ে আজ এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

পরে প্রদীপ কুমার চৌধুরীকে সভাপতি ও মলয় কুমার রায়কে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা এবং সুকুমার শীলকে সভাপতি ও অশোক কুমার চক্রবর্তীকে সাধারণ সম্পাদক শংকর কুমার দাস কে ১নং যুগ্ম-সাধারণ করে দুই বছরের জন্য পৌর পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়।

এছাড়াও আগামী ১৭ ডিসেম্বর জেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনের দিন ঘোষণা করেন দ্বিতীয় অধিবেশনের সভাপতি এ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …