নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোর পৌরসভায় ৯৭ লাখ টাকা ব্যয়ে ৬টি রাস্তা-ড্রেন নির্মাণ শুরু

নাটোর পৌরসভায় ৯৭ লাখ টাকা ব্যয়ে ৬টি রাস্তা-ড্রেন নির্মাণ শুরু

নিজস্ব প্রতিবেদক:
৯৭ লাখ টাকা ব্যয়ে নাটোর পৌরসভায় ৬টি রাস্তা-ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। এর মধ্যে ৩টি রাস্তা ও ৩টি ড্রেন রয়েছে। পৌরসভার ৭ ও ৯ নং ওয়ার্ডে দুইটি এবং ৩ ও ৬ নং ওয়ার্ডে একটি করে রাস্তা ড্রেন নির্মাণ শুরু হল। সোমবার সকালে এসব ড্রেন-রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি।

নাটোর পৌরসভা সূত্রে জানা যায়, গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় প্রায় ৯৭ লক্ষ টাকা ব্যয়ে নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ডের হুগোলবাড়িয়ায় মাজেদের তেল মিল হইতে নারদ নদ পর্যন্ত ২০০ মিটার আর.সি.সি ড্রেন,৭ নং ওয়ার্ডের বজলুর রহমান এর বাড়ী হইতে সামসুলের বাড়ির দিকে ২০০মিটার আর.সি.সি ড্রেন, ৯ নং ওয়ার্ডে চক বৈদ্যনাথ খাদেজার বাড়ী হইতে আসলাম এ বাড়ি পর্যন্ত ২২৫ মিটার আর.সি.সি ড্রেন, ৭নং ওয়ার্ডে স্টেশন বাজারে ১২০মিটার আর.সি.সি রাস্তা,৩ নং ওয়ার্ডের গুনারী গ্রাম ইসমাইলের বাড়ী হইতে আফসার এর বাড়ি পর্যন্ত ১৫০ মিটার সি.সি রাস্তা এবং ৬ নং ওয়ার্ডের অখিলের মোড় হইতে নুরবাগ মসজিদ পর্যন্ত ২৪০ মিটার কার্পেটিং রাস্তার কাজ শুরু করা হয়েছে।

মেয়র উমা চৌধুরী বলেন, এসব ড্রেন ও রাস্তা নির্মাণ সম্পন্ন হলে জনগণের প্রত্যাশা পূরণ ও ভোগান্তি লাঘব হবে। করোনার কারণে কাজ শুরুতে বিলম্ব হলেও কিভাবে কাজগুলো দ্রুত সম্পন্ন করা যায় সে ব্যাপারে আন্তরিকতার সাথে কাজ করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …