নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নাটোর নলডাঙ্গা উপজেলা ১ নং ব্রহ্মপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটির গঠন

নাটোর নলডাঙ্গা উপজেলা ১ নং ব্রহ্মপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটির গঠন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলা ১নং ব্রহ্মপুর ইউনিয়নের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ১নং ব্রহ্মপুর ইউনিয়ন পীরগাছা কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে মহিলা আওয়ামী লীগের কমিটির গঠন অনুষ্ঠানের নলডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে এই মহিলা আওয়ামী লীগের করা হয়

আগামি ৩ বছরের জন্য ৩৭ সদস্য বিশিষ্ট এই মহিলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি আহমেদ । নলডাঙ্গা উপজেলা ১ নং ব্রহ্মপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন জহুরা বেগম ও সাধারণ সম্পাদক বানেরা বেগম।

শনিবার বিকালে  ব্রহ্মপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ মহিলা (সংরক্ষিত) আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং ধর্মমন্ত্রানালের স্থায়ী কমিটির সদস্য  রত্না আহমেদ।

নাটোর নলডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের  সহ-সভাপতি  ফেরদৌসীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর শুকুর, সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান মকু, ১ নং ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিল্পব, জেলা পরিষদের সদস্য রঈস উদ্দিন রুবেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার,  নাটোর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেফালী বিজলী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ব্রহ্মপুর ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ , ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …