শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা দলিল লেখক সমিতির সভাপতি হেলাল এর মৃত্যু

নাটোর জেলা দলিল লেখক সমিতির সভাপতি হেলাল এর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা দলিল লেখক সমিতির সভাপতি ও যুবলীগ নেতা হেলাল জোয়ারদার (৫০)আর নেই । গতকাল রোববার বিকেলে নাটোর আধুনিক হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়। পারিবারিক সূত্রে জানা যায় ,নাটোর শহরের কান্দিভিটুয়া মহল­ার বাসিন্দা মরহুম আব্দুল জব্বারের কনিষ্ঠ ছেলে হেলাল জোয়ারদার অন্যান্য দিনের মতো রোববার বিকেলে দলিল লেখক সমিতির নিজ কার্যালয়ে বসে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাকে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ আত্মীয় স্বজনসহ অসংখ্য এবং গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজের জানাযা আজ সোমবার (২০ ডিসেম্বর) শহরের কেন্দ্রীয় ঈদগাহ কাঁচারী মাঠে অনুষ্ঠিত হবে ।

নাটোর জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শওকত আলী জানান, তিনি বেশ কয়েক বছর ধরে সমিতির সভাপতি ছিলেন। অত্যন্ত মিশুক, পরোপকারী ছিলেন। তার মৃত্যুতে আমাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

হেলাল জোয়ারদারের মৃত্যুতে গভীর শোক এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি, নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এবং নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ রাজনৈতিক সহকর্মী, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী সংগঠন ও সাধারণ মানুষ।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …