নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা জাতীয় পার্টির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন আলাউদ্দিন মৃধা

নাটোর জেলা জাতীয় পার্টির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন আলাউদ্দিন মৃধা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রাম উপজেলা জাতীয় পার্টির সভাপতি শিল্পপতি অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধা জেলা জাতীয় পার্টির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন। সোমবার পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ দফতর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি অধ্যাপক আলাউদ্দিন মৃধা হাতে পেয়েছেন।

৮ নভেম্বর স্বাক্ষরিত ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র আদেশে দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র সুপারিশে অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধাকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট নাটোর জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন ও কার্যকর করা হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ককে নির্দেশ দেয়া হয়েছে।

অধ্যাপক আলাউদ্দিন মৃধা নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা গ্রামের মৃত মিলন মৃধার ছেলে। তিনি ১৯৮৬ সালের ১ জানুয়ারী জাতীয় পার্টিতে সক্রিয়ভাবে যোগদান করেন উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৯২ সালে তিনি সাধারণ সম্পাদক এবং ১৯৯৮ সালে উপজেলা সভাপতি হিসেবে দায়িত্ব লাভ করেন। ২০১৪ সাল থেকে তিনি জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। অধ্যাপক আলাউদ্দিন মৃধা রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে প্রাণিবিদ্যায় অনার্সসহ মাস্টার্স ডিগ্রী অর্জনের পর ১২ বছর অধ্যাপনা করেন। পরবর্তীতে তিনি অধ্যাপনা ছেড়ে ঠিকাদারীসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত হন। অধ্যাপক আলাউদ্দিন মৃধা সর্বাঙ্গিন সুস্থতার পাশাপাশি রাজনৈতিক জীবনে সফলতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …