নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নাটোর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও বিএনপি-জামায়াতের অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে নাটোর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলাইপুরস্থ রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সামনে বিশাল সামাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য রত্মা আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, পৌর মেয়র উমা চৌধুরী জলি, আওয়ামী লীগ নেতা এড. সিরাজুল ইসলাম, সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, এড. মালেক শেখসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল, একই চেষ্টা ২১বার করা হয়েছিল। এখনো এই ষড়যন্ত্র অব্যাহত আছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের এই ষড়যন্ত্র স¤পর্কে সজাগ থাকতে হবে।

প্রধানমন্ত্রীর সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়ন ও সুশাসনের পথ পরিক্রমায় এই দেশ অচিরেই স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। এই লক্ষ্য অর্জনে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সহযোগিতা দিয়ে যেতে হবে।
বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও উন্নয়ন বিমুখ কার্যক্রমও জনগণকে জানাতে হবে।

আরও দেখুন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন …