রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নিরঙ্কুশ জয়

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নিরঙ্কুশ জয়

নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদকসহ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নিরঙ্কুশ জয় পেয়েছে। এই নির্বাচনে সভাপতি পদে কোনো প্রার্থী দেননি জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে বর্তমান সভাপতি স্বতন্ত্র প্রার্থী আবু আহসান টগর ১৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। অপরদিকে সম্মিলিত আইনজীবী পরিষদের ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রসাদ কুমার তালুকদার পান ১২২।

সাধারন সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের শরীফুল হক মুক্তা নির্বাচিত হন ১৭০ ভোট পেয়ে। অপরদিকে সম্মিলিত আইনজীবী পরিষদ ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের জাহাঙ্গীর আলম সাজু পান ১১৪ ভোট। আজ ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল চারটা পযর্ন্ত অনুষ্ঠিত হয়।

শান্তিপূর্ণভাবে ও বিরতিহীন ভোট গ্রহণের পর শুরু হয় গণনা। রাত নয়টার দিকে এই ফলাফল গোষণা করে নির্বাচন কমিশন। এই নির্বাচনে সাহিত্য ও প্রকাশনার সম্পাদক এবং মহিলা সম্পাদিকা পদ ছাড়া ৮টি পদেই জয় পেয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা।

সম্মিলিত আইনজীবী পরিষদ ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বাকি বিল্লাহ রশিদী ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং মহিলা সম্পাদিকা মোছাঃ আরজুমান্দ বানু পুষ্প ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচন পরবর্তী এক প্রতিক্রিয়ায় সভাপতি প্রার্থী প্রসাদ কুমার তালুকদার জানান, জাতীয় নির্বাচনের প্রভাব কিছুটা পড়েছে এখানে। যেহেতু আমি নৌকার পক্ষে ভোট করেছি, তারা ঈর্ষান্বিত হয়ে আমাকে পরাজিত করেছে। সেই সঙ্গে আমার সাথে থেকে ভোট করা লোকজনও বিশ্বাসঘাতকতা করেছে। আমি যেহেতু দলের প্রার্থী আমার প্যানেল হেরেছে মানে দল হেরেছে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *