নীড় পাতা / আইন-আদালত / নাটোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারন নির্বাচনে বিএনপির নিরঙ্কুশ জয়

নাটোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারন নির্বাচনে বিএনপির নিরঙ্কুশ জয়


নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে জয়লাভ করেছে। অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ জ্যেষ্ঠ সহ-সভাপতিসহ ৩টি পদে বিজয়ী হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে একটানা বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২১ এর প্রধান নির্বাচন কমিশনার ও জেলার সরকারি কৌঁসুলি (জিপি) আসাদুল ইসলাম জানান, নাটোর আইনজীবি সমিতির মোট ভোটার সংখ্যা ২৮৩ জন। এরমধ্যে ২৭৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। মোট ১১টি পদে ভোট গ্রহণ করা হয়। গণনা শেষে রাত সাড়ে ৮টার দিকে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচন শেষে প্রাপ্ত ফলাফলে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে জয়লাভ করেছে।

বিজয়ীরা হলেন সভাপতি রুহুল আমিন তালুকদার টগর (১৩৬) ভোট, জুনিয়র সহ সভাপতি এস এম লুৎফর রহমান রাব্বানী (১৪১), সাধারণ সম্পাদক শরিফুল হক মুক্তা (১৩৬), যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ (১৩৯), কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান (১৫১), নিরীক্ষণ সম্পাদক আরিফুল ইসলাম (১৪৩), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রোকুনুজ্জামান খান (১৫৪) ও মহিলা সম্পাদিকা দিনাই তাছরীন পেয়েছেন (১৩১) ভোট।

অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সিনিয়র সহ-সভাপতিসহ ৩টি পদে বিজয়ী হয়েছে। এই পরিষদের বিজয়ীরা হলেন সিনিয়র সহ-সভাপতি এস এম নাজমুল ইসলাম (১৪৩) পাঠাগার সম্পাদক আক্তার হোসেন (১৩৯) ও আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদ হাফিজুর রহমান পেয়েছেন (১৩৭) ভোট।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …