নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল 

নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক:

গ্র্যাচুইটি ও প্রভিডেন্ট ফান্ডের শতভাগ বকেয়া পরিশোধসহ তিন দফা দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ পরিষদ। আজ বৃহস্পতিবার কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বেলা ১১ টার দিকে নাটোর চিনিকল প্রাঙ্গনে তারা এক মানববন্ধন করে।

মানববন্ধনরকালে বক্তব্য রাখেন নাটোর চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা কলাণ পরিষদের সভাপতি আলাউদ্দিন প্রামানিক, সাধারণ সম্পাদক আবু রায়হান ভুলু,চিনিকল শ্রকি ইউনিয়নের সভাপতি ফিরোজ আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ নেতৃবৃন্দ।
এ সময়  বক্তারা বলেন,নাটোর চিনিকলের অবসরপ্রাপ্ত প্রায় ৪৩০ জন শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা ২০১৪ সাল থেকে প্রাপ্য গ্র্যাচুইটি বাবদ ৩৪ কোটি টাকা ও ৩০০ জনের প্রভিডেন্ট ফান্ডের টাকা না পেয়ে মানবেতর জীবন যাপন করছেন। বিনা চিকিৎসায় ইতিমধ্যে অনেকেই মারা গেছেন। অনেকে জটিল রোগে ভুগছেন এবং ছেলেমেয়েদের লোখাপড়া বন্ধ হয়ে গেছে।

এই পরিস্থিতি বিবেচনা করে অতি দ্রত তাদের প্রাপ্য গ্র্যাচুইটি ও প্রভিডেন্ট ফান্ডের বকেয় টাকা প্রদানের দাবী জানান বক্তারা। এ সময় তারা তদের পরবর্তী কর্মসুচিও ঘোষণা করা হয়। পরে তারা এক বিক্ষোভ মিছিল বের করে চিনিকল চত্বর প্রদক্ষিণ করে। 

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …