নীড় পাতা / ই-লার্নিং / নাটোর আইটি ইনস্টিটিউটের ‘স্বল্প খরচে কম্পিউটার ও আউটসোর্সিং প্রশিক্ষণ প্রকল্প-২০২১’ চতুর্থ বছরে পদার্পণ

নাটোর আইটি ইনস্টিটিউটের ‘স্বল্প খরচে কম্পিউটার ও আউটসোর্সিং প্রশিক্ষণ প্রকল্প-২০২১’ চতুর্থ বছরে পদার্পণ

নিজস্ব প্রতিবেদক:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের “ভিশন-২০২১” বাস্তবায়নে নামমাত্র খরচে নাটোর আইটি ইন্সটিটিউট কর্তৃক পরিচালিত ‘স্বল্প খরচে কম্পিউটার ও আউটসোর্সিং প্রশিক্ষণ প্রকল্প-২০২১’ চতুর্থ বছরে পদার্পণ উপলক্ষে সম্মানিত উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী, প্রশিক্ষণার্থী ও সেবাগ্রহীতা সবাইকে নাটোর আইটি ইন্সটিটিউট পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

উল্লেখ্য ১ জুন ২০১৭ সালে নাটোর আইটি ইন্সটিটিউট ‘স্বল্প খরচে কম্পিউটার ও আউটসোর্সিং প্রশিক্ষণ প্রকল্প-২০২১’ প্রজেক্টের শুভ উদ্বোধন করেন নাটোরের জেলাপ্রশাসক শাহিনা খাতুন। প্রথম ব্যাচের ১৭৫ জন শিক্ষার্থী ও তরুণ-তরুণীদের অংশগ্রহণে নামমাত্র খরচে বেসিক কম্পিউটার, অফিস এ্যাপ্লিকেশন, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন, এস.ই.ও এবং প্রোগ্রমিং প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়। বর্তমানে ৩ বছরের ব্যবধানে প্রকল্পের আওতায় বিভিন্ন কোর্সে প্রায় ৪৫০০ জন শিক্ষার্থীকে প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। এছাড়াও প্রতিষ্ঠান কর্তৃক ২৩০ জন প্রশিক্ষণার্থীর কাজের সুব্যবস্থা ও উল্লেখযোগ্য শিক্ষার্থী স্বাবলম্বী হয়েছে। এই প্রকল্পের কার্যক্রম আগামীতে আরো সম্প্রসারণ ও সুযোগ-সুবিধাদি অব্যাহত থাকবে।

প্রজেক্টের সূচনালগ্ন থেকে যেসকল মহৎ গুণিজন পরামর্শ ও অন্যান্য সুবিধাদি দিয়ে সার্বক্ষণিক পাশে রয়েছেন নাটোর আইটি ইন্সটিটিউট পরিবার তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে। নাটোর আইটি ইন্সটিটিউটের সাথে সংশ্লিষ্ট সকল কর্মী ও সহযোগি প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছে।

অফিস ও প্রয়োজনীয় যোগাযোগ – শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার সেল নং-০১, দ্বিতীয় তলা, সেল নং-০৯, প্রথম তলা, নাটোর, বাংলাদেশ। মোবাইল: ০১৭৯২-৫০৬১১৪, ০১৭৪৪-১১৬৩৬৬

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …