নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ৬ টি বাড়ীতে অগ্নিকান্ড \ ১২ ঘর পুড়ে ভস্মিভুত \ আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

নাটোরে ৬ টি বাড়ীতে অগ্নিকান্ড \ ১২ ঘর পুড়ে ভস্মিভুত \ আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে ৬ টি বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ সময় ৬ টি বাড়ির ১২ টি ঘর সহ ঘরের ভিতরের সবকিছু আগুনে পুড়ে ভস্মিভুত হয়েছে। অগ্নিকান্ডে ঘরের ভিতরে আটকা পড়ে দুধজান বেওয়া নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।
আজ রবিবার দুপুরে নাটোর সদর উপজেলার পাইকৈরদোল পূর্বপাড়া এলাকায় এই অগ্নিকান্ডের র্ঘটনাটি ঘটে। নিহত দুধজান বেওয়া ওই এলাকার মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী।  খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে।

নাটোর ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক একেএম মোর্শেদ ও স্থানীয়রা জানান, দুপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আফসার আলী নামে এক ব্যক্তির বাড়িতে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে ইয়ার আলী, সিরাজুল, রবিউল, নজরুল ও রুবেলের বাড়ীর ১২ টি ঘরে  পুড়ে ভষ্মীভূত হয় ঘরগুলো। অগ্নিকান্ডে ঘরগুলোর সমস্ত মালামাল ও আসবাবপত্র পুড়ে শেষ হয়ে যায়।
খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিস সদস্য ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ঘরের ভিতরে আটকা পড়ে আগুনে পুড়ে ছাই হয়ে যায় দুধজান বেওয়া নামে এক বৃদ্ধা। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …