নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ৬৪ মেধাবী সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান

নাটোরে ৬৪ মেধাবী সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এ্যসোসিয়েশনের আয়োজনে ৬৪ মেধাবী সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান করা হয়েছেমঙ্গলবার(১৩ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামের হলরুমে এ বৃত্তি প্রদান করা হয়।


এসময় বক্তরা বলেন, জীবনে সফলতায় পৌঁছাতে হলে তোমাদের পড়াশোনা করতে হবে। বাবা—মা, শিক্ষকদের কথা মেনে চলছে হবে। তাহলে জীবনের সফলতায় পৌঁছাতে পারবে। সমাজের ভাল কাজগুলোর সঙ্গে নিজেকে স¤পৃক্ত রাখতে হবে। অসহায়—গরীব মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাহলে জীবন সুন্দর হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—অ্যালামনাই এ্যসোসিয়েশনেরপ্রধান পৃষ্ঠপোষক নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্ট বাংলাদেশ লিমিটেডের এমডি মোঃ শামসুল আলম মল্লিক এফসিএ।


এসময় আরও বক্তব্য রাখেন— এ্যসোসিয়েশনের সাধারণ স¤পাদক এবং এম কে কলেজের সাবেক উপাধাক্ষ আহমুদুল হক চৌধুরী স্বপন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক মো. শফিকুল ইসলাম।এতে মেধাবী সুবিধা বঞ্চিত ৬৪ শিক্ষার্থীকে ২ লক্ষ ৯৬ হাজার টাকা বৃত্তির অর্থ প্রদান করা হয়। উল্লেখ্য ২০১০ সালে এই বৃত্তি কার্যক্রম শুরু হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …