নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ৫০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

নাটোরে ৫০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে এক অভিযানে ৫০০ পিস ইয়াবা ও নগদ দশ হাজার টাকাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আজ মঙ্গলবার দুপুরে শহরের কান্দিভিটুয়া জোয়াদ্দারপাড়া থেকে মাদক সহ তাকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃত হল, নাটোর সদর থানাধীন কান্দিভিটুয়া জোয়াদ্দার পাড়ার আব্দুল মজিদের ছেলে রাজু আহম্মেদ। নাটোর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ -পরিদর্শক তাইজুল ইসলাম ও সহ উপ পরিদর্শক মোহাম্মদ আশরাফুরজ্জামান জানান , গোপন সংবাদের ভিত্তিতে শহরের কান্দিভিটুয়া জোয়াদ্দার পাড়ায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম অভিযান পরিচালনা করেন।

এ সময় রাজু আহম্মেদ এর বাসায় অভিযান পরিচালনা করে তার শয়নকক্ষের আলমারির ড্রয়ার থেকে ৫০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির দশ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে তিনি মাদক বিক্রীর কথা স্বীকার করে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …