বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরে ৪৩ জনের মধ্যে ৩১ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ১২

নাটোরে ৪৩ জনের মধ্যে ৩১ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ১২

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের ৪টি আসনে ৪৩ জন প্রার্থীর মধ্যে ৩১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মনোনয়ন পত্রে ত্রুটি থাকায় বাতিল হয়েছে ১২ জনের । আজ সোমবার(৪ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়ন পত্র বাছাই শেষে এ ঘোষণা দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু নাছের ভুঁঞা।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ১৪ জনের মধ্যে ৯ জনের মনোনয়ন বৈধ ও ৫ জনের মনোনয়ন বাতিল হয়েছে।বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-শহিদুল ইসলাম বকুল(নৌকা), আবুল কালাম আজাদ(স্বতন্ত্র), শামীম আহমেদ সাগর,কাজল রায়, ইব্রাহিম খলিল,জামাল উদ্দীন ফারুক,আনিসুর রহমান,আশিক হোসেন ও লিয়াকত আলী।মনোনয়ন বাতিল হয়েছে-মোয়াজ্জেম হোসেন(জাসদ),হুমায়ুন কবির(আ.লীগ স্বতন্ত্র),এসকেন আলী (আ.লীগ স্বতন্ত্র), কর্ণেল (অব) রমজান আলী(আ.লীগ স্বতন্ত্র) এবং সায়েদুল হক (স্বতন্ত্র)।

নাটোর-২(সদর-নলডাঙ্গা)আসনে ৬ জনের মধ্যে ৫ জনের মনোনয়ন বৈধ ও ১ জনের মনোনয়ন বাতিল হয়েছে।বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-শফিকুল ইসলাম শিমুল(আ.লীগ), ড.নুরুন্নবী মৃধা(জাপা), বজলুর রশীদ(-বাংলাদেশ কংগ্রেস),আহাদ আলী সরকার(আ.লীগ স্বতন্ত্র) ও শরিফুল ইসলাম(জাসদ)। মনোনয়ন বাতিল হয়েছে স্বতন্ত্র প্রার্থী কোরবান আলীর। নাটোর-৩(সিংড়া) আসনে ১২ জনের মধ্যে ৮ জনের মনোনয়ন বৈধ ও ৪ জনের মনোনয়ন বাতিল হয়েছে।

বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-জুনাইদ আহমেদ পলক(নৌকা), শফিকুল ইসলাম শফিক(স্বতন্ত্র),রাকিবা হক,আনোয়ার হোসেন,আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম, আলতাফ হোসেন ও মিজানুর রহমান। বাদ পড়েছেন-আনিসুর রহমান(জাপা), আব্দুল্লাহ আল মামুন(স্বতন্ত্র), রুস্তম আলী(সুপ্রিম পার্টি) ও শামসুল ইসলাম(স্বতন্ত্র)। নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ১১ জনের মধ্যে ৯ জনের মনোনয়ন বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল হয়েছে।

বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী, আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস, গাজী সায়েম রতন, আলাউদ্দিন মৃধা,জাহানারা বেগম,আব্দুল খালেক সরকার,জাহিদুল ইসলাম,রবিউল করিম ও শান্তি রিবেরু।বাতিল হয়েছে-এস এম সেলিম রেজা(জাতীয় পার্টি-জেপি) ও সুজন আহম্মেদ। আজ বিকেল ৩টায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বাদ পড়া প্রার্থীদের তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …