নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ২০০০ দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

নাটোরে ২০০০ দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

তীব্র শীত থেকে কিছুটা আরাম দিতে নাটোরে দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে ২০০০টি কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের চক আমহাটি উচ্চ বিদ্যালয় মাঠে এই কম্বল বিতরণ করেন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রত্যাশী জামিল হোসেন মিলন।

ছাতনী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ২০০০ দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এর আগে তিনি তার নিজস্ব তহবিল থেকে সদর উপজেলার ৭ টি ইউনিয়নে প্রতিটিতে ১০০০টি করে কম্বল বিতরণ করেন। তিনি নাটোর পৌরসভার প্রতিটি ওয়ার্ডে আ্ড়াইশ’ করে কম্বল বিতরণ করবেন বলে জানান। পর্যায়ক্রমে তিনি মোট ১২ হাজার কম্বল বিতরণ করবেন বলে জানান তিনি। কম্বল বিতরনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আমহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম নান্টু,  এলাকাবাসির পক্ষে আজিজুল ইসলাম, জামিল হোসেনের বাবা এমদাদুল হক মিয়াজিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় বক্তারা আগামী উপজেলা নির্বাচনে জামিল হোসেনের পক্ষে ভোট প্রার্থনা করেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …