মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে হতদরিদ্রের মাঝে চাল বিতরণ

নাটোরে হতদরিদ্রের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

২০২৩-২০২৪ অর্থ বছরে মানবিক সহায়তা ভিজিএফ কর্মসূচির আওতায় পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে হতদরিদ্রদের মাঝে ১০ কেজি হারে বিনামূল্যে খাদ্যশস্য চাল বিতরনের শুভ উদ্বোধন করেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুল ইসলাম শিমুল।

এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে নাটোর পৌরসভা চত্বরে জেলা প্রশাসন ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর ও দুর্যোগ মন্ত্রনালয়ের সহযোগিতায় ৪ হাজার ৬শ ২১ জনের পুরুষ ও মহিলার মাঝে ভিজিএফ চাল বিতরন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার পৌর মেয়র উমা চৌধুরি জলি, পৌরসভার প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম, ৭ নং ওর্য়াড কাউন্সিলর মীর নাফিউর রহমার অন্তর, শেখ ফরিদ, মলয় কুমার সহ অন্যান্য কাউন্সিল ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সংসদ সদস্য বলেন, বতমান সরকার ক্ষমতায় আসার পর থেকে হতদরিদ্রদের নিয়ে কাজ করছে।সমাজে যেন কোনো মানুষ অভূক্ত না থাকে সেই লক্ষ্যে সরকার কাজ করছে। ভিজিএফ কার্ড যেন হতদরিদ্র গরিব ছাড়া যেন কেউ না পায় এবং একই পরিবারের দুইজন না পায় সেইদিকে খেয়াল রাখতে বলেছেন।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …