নীড় পাতা / আইন-আদালত / নাটোরে স্বামী-স্ত্রী মিলে গাঁজা বিক্রি করে!

নাটোরে স্বামী-স্ত্রী মিলে গাঁজা বিক্রি করে!

নিজস্ব প্রতিবেদক:নাটোরে স্বামী-স্ত্রী মিলে গাঁজা বিক্রি করতে গিয়ে ধরা। নাটোরে পৃথক ২ টি অভিযানে গাঁজাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। এসময়তাদের কাছ থেকে ৯ কেজি গাঁজা জব্দ করা হয়। গতকাল ২৭ জুলাই রাত সাড়ে এগারোটা থেকে রাত সাড়ে বারোটা পর্যন্ত অভিযান চালিয়ে  পন্ডিতগ্রাম বাজার ও ভাটপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো নাটোর সদর উপজেলার ছাতনী ভাটপাড়া গ্রামের মৃত ছায়েদ জোয়াদ্দারের ছেলে আনোয়ার হোসেন জোয়াদ্দার (৪৫) ,রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ময়েনপুর গ্রামের হক সাহেবের ছেলে মুন্না মিয়া(১৭) নাটোর সদর উপজেলার ছাতনী ভাটপাড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেনের স্ত্রী আরজিনা বেগম (৩৫), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার বাবুপাড়া গ্রামের মোঃ আঃ হাই এর স্ত্রী মোছাঃ মহুবা ওরফে  মহুবে (৫০)।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, র‌্যাব সিপিসি-২ এর একটি একটি আভিযানিক দল গতকাল ২৭ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা থেকে রাত সাড়ে বারোটা পর্যন্ত র‌্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদরের পন্ডিতগ্রাম ও ছাতনী ইউনিয়নের ভাটপাড়া এলাকায় কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক, সঞ্জয় কুমার সরকার এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান চালিয়ে  পন্ডিতগ্রাম বাজার ও ভাটপাড়া এলাকা থেকে ৯ কেজি গাঁজাসহ আনোয়ার হোসেন জোয়াদ্দার , মুন্না মিয়া,আরজিনা বেগম, মহুবা ওরফে  মহুবেকে আটক করা হয়। এই ঘটনা আটককৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য যে, মাদক কারবারী চক্রের মূলহোতা মোঃ আনোয়ার হোসেন জোয়াদ্দার (৪৫) তার নিজের স্ত্রী আরজিনা বেগমসহ রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন ময়েনপুর গ্রামের মোঃ মুন্না মিয়া এবং দিনাজপুর জেলার মোছাঃ মহুবা @ মহুবেকে সাথে নিয়ে উত্তরবঙ্গের সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে বড় লট আকারে গাঁজা সংগ্রহ করে পুনরায় নিজেদের মধ্যে ছোট ছোট লটে ভাগ করে নেয়। এরপর তারা যাত্রী বেশে কয়েকটি ভাগে ভাগ হয়ে কাপড়ের ব্যাগের মধ্যে বিশেষ কায়দায় প্রথমে ট্রেন পরবর্তীতে সিএনজি অটোরিক্সা করে গাঁজা পরিবহন করে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প ওই মাদক কারবারি চক্রটির গতিবিধি নজরদারীর মধ্যে রাখে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে নাটোর জেলার সদর থানাধীন পন্ডিত গ্রাম থেকে আরজিনা বেগম এবং মহুবা ওরফে মহুবেকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা সাক্ষীদের সম্মুখে স্বীকার করে যে ওই গাঁজা দেশের উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে নাটোরে নিয়ে আসে।

তারা আরও জানায় উক্ত চক্রের মূলহোতা আরো গাঁজাসহ বিকল্প পথ ব্যবহার করে নাটোর শহরে প্রবেশ করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের অপর একটি আভিযানিক দল নাটোর জেলার সদরের ছাতনী ইউনিয়নের ভাটপাড়া গ্রামের নতুন মসজিদ সংলগ্ন এলাকা হতে ৩ কেজি গাঁজা, নগদ-১ হাজার ৭শ টাকাসহ আনোয়ার হোসেন জোয়াদ্দার, মুন্না মিয়াকে গ্রেফতার করে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *