নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে স্বতন্ত্র মেয়র প্রার্থী (বিএনপি নেতা) শেখ এমদাদুল হক আল মামুনের ওপর হামলার অভিযোগ

নাটোরে স্বতন্ত্র মেয়র প্রার্থী (বিএনপি নেতা) শেখ এমদাদুল হক আল মামুনের ওপর হামলার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী (বহিষ্কৃত বিএনপি নেতা)  শেখ এমদাদুল হক আল মামুনের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।  আজ রবিবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের ভবানীগঞ্জ এলাকায় নির্বাচনী প্রচরণাকালে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান স্বতন্ত্র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন।

স্বতন্ত্র  মেয়র  প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন জানান, তিনি তার সমর্থকদের নিয়ে তার নির্বাচনী প্রচারণায় বের হন। তিনি চৌকির পাড় এলাকায় প্রচারণা চালাতে গেলে সেখানে প্রথমে বাধা দেয় সন্ত্রাসীরা। সেখান থেকে শহরের ভবানীগঞ্জ মোড়ে পৌঁছালে ইদ্রিস বাবুর নেতৃত্বে কতিপয়  সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তার পথ রোধ করে তাকে প্রচারণা চালাতে বাধা দেয়। এ সময় তাদের প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়ে  তাকে আহত করে। তারা তার পোষ্টার লাগানো কর্মীদের ওপরও তারা হামলা চালিয়ে তাদের আহত করে। এ অবস্থায় তিনি সেখান থেকে ফিরে আসেন। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। 

এ ব্যাপারে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী উমা চৌধুরীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এর আগেই এই ধরনের শাবনাজের কথা অনেকেই ফেসবুকে পোস্ট দিয়েছে যে তিনি নিজেই নিজের উপরে হামলা চালিয়ে সরকারি নেতাকর্মীদের উপরে দোষ চাপাবেন। আমি সহিংসতায় বিশ্বাস করিনা। বরং আমার সরলতার সুযোগ নিয়ে আমার বিপক্ষের প্রার্থীরা তাদের কর্মীদের দিয়ে আমার পোস্টর ছেঁড়া থেকে শুরু করে অফিস ভাঙচুরের মতো ঘটনা ঘটিয়েছেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …