নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে স্ত্রী এবং এক শিশুকে এসিড নিক্ষেপের ঘটনায় গ্রেফতার এক

নাটোরে স্ত্রী এবং এক শিশুকে এসিড নিক্ষেপের ঘটনায় গ্রেফতার এক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুরে স্ত্রী এবং এক শিশুকে এসিড নিক্ষেপের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জিয়াউর রহমান জিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। আজ ২১ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর পৌনে পাঁচটার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য নাটোরের লালপুরে গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে দূড়দুরিয়া ইউনিয়নে গৃহবধূ রিমার শরীরে এসিড নিক্ষেপের ঘটনা ঘটে।

এ সময় পাশে দাঁড়িয়ে থাকা রিমার চার বছর বয়সী ভাতিজি মাইমুনা খাতুনেরও মুখমন্ডলসহ শরীরের কিছু অংশ এসিডে ঝলসে যায়। উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোহাম্মদ জিয়ার (২৫) সাথে দুড়দুড়িয়ার নতুনপাড়া গ্রামের রান্টু আলীর মেয়ে রিমা খাতুনের (২২) বিয়ে হয়। পরে মাদক মামলায় জিয়ার জেল হলে গত ৪ মাস আগে জিয়াকে তালাক দেয় রিমা। পরে জামিনে বের হয়ে মঙ্গলবার রাতে রিমাকে এসিড নিক্ষেপ করে জিয়া।

এতে রিমার পাশে দাঁড়িয়ে থাকা তার চাচাতো ভাইয়ের চার বছরের শিশু কন্যা মাইমুনার শরীরের কিছু অংশও এসিডে ঝলসে যায়। পরে তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ জিয়াকে গ্রেফতার করে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …