শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / নাটোরে স্কুলে আ.লীগ কর্মীদের নিয়োগ, ফেসবুকে ভাইরাল!

নাটোরে স্কুলে আ.লীগ কর্মীদের নিয়োগ, ফেসবুকে ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া উপজেলা বাসীর ফেসবুক আইডিতে ঘুরছে একটি তালিকা। তালিকাটি উপজেলার সাতপুকুরিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫টি পদে সদস্য নিয়োগ পাওয়া পাঁচজন কর্মকর্তা-কর্মচারীর নামের তালিকা। ফেসবুকে দাবী করে বলা হচ্ছে এই তালিকাটি আওয়ামী লীগ পরিবারের সদস্যদের। একনিষ্ঠভাবে আওয়ামী লীগ করেন এমন পাঁচজন নিয়োগ পেয়েছেন।

বিদ্যালয়ের প্যাডে সভাপতি বেলাল হোসেন খান ও প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত তালিকাটি বৃহস্পতিবার সকাল থেকে ফেসবুকে প্রকাশ হতে শুরু করে। তালিকাটি থেকে জানা যায় নিয়োগ বোর্ড কম্পিউটার ল্যাব অপারেটর পদে আমিন আলী, অফিস সহায়ক পদে আব্দুল্লাহ আল কাফি, নিরাপত্তাকর্মী পদে শাহীন আলী, নৈশ প্রহরী পদে বুলবুল আহমেদ ও আয়া পদে মোছা. বিথী খাতুনকে চুড়ান্তভাবে নিয়োগদান করে। আওয়ামী লীগ পরিবারের সদস্যরা নিয়োগ পেয়েছেন, সরাসরি এমন দাবী করে পোস্ট দেয়ায় বিব্রত প্রধান শিক্ষক ও আওয়ামী লীগ নেতারা।

প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন, সকলকে অবহিত করার জন্য বিদ্যালয়ের নোটিশ বোর্ডে তালিকাটি টানানো হয়। সেখান থেকে ছবি তুলে কেউ দলীয়ভাবে প্রচার করতে পারে। দলীয় পরিচয় যাই থাকুক, যোগ্যতাবলেই প্রার্থীরা নিয়োগ পেয়েছেন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস বলেন, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সর্বদা মেধাবীদের মূল্যায়নের জন্য নির্দেশনা দিয়েছেন। তাদের দলীয় পরিচয় যাই হোক, তারা আগে যোগ্যতার পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। রাজনীতি করেন এমন যে কেউই যে কোনো পদের জন্য যোগ্য হতে পারেন। তবে আওয়ামী লীগের নাম উল্লেখ করে ফেসবুকে তালিকা পোস্ট করা উচিত হয়নি। ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …