নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে সিংড়ার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী দিনাজপুর থেকে গ্রেফতার

নাটোরে সিংড়ার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী দিনাজপুর থেকে গ্রেফতার

নটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়া থানার চাঞ্চল্যকর ট্রাকের হেলপার নূর ইসলাম (৫১) হত্যা মামলার আসামী মোঃ দুলাল (৩৬)কে দিনাজপুরের বিরল থেকে গ্রেফতার করেছে র্যা ব।গতকাল ২২ নভেম্বর রাত তিনটর দিকে দিনাজপুর জেলার বিরল থানাধীন সেতারা বাজার নদীর পাড়ের ব্লক বানানোর কারখানা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত দুলাল পঞ্চগড় জেলার বোদা উপজেলার কিসমত হরিপুর কেরানী পাড়া গ্রামের হাকিম উদ্দীনের ছেলে।

র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সঞ্জয় কুমার সরকার জানান, র‍্যাব-১৩, দিনাজপুর ও নীলফামারী ক্যাম্পের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে র‍্যাবের একটি অপারেশন দল সিংড়া থানার ট্রাকের হেলপার নূর ইসলাম হত্যা মামলার আসামী দুলালকে গতকাল ২২ নভেম্বর রাত তিনটর দিকে দিনাজপুর জেলার বিরল থানাধীন সেতারা বাজার নদীর পাড়ের ব্লক বানানোর কারখানা হতে গ্রেফতার করে।

র‍্যাব আরো জনায় দুলাল সেখানে পরিচয় গোপন করে সেতারা বাজার নদীর পাড়ের ব্লক বানানোর কারখানা কাজ করত। র্যা ব-১৩, দিনাজপুর ও নীলফামারী ক্যাম্প ও র্যা ব-৫, নাটোর ক্যাম্প (৩৯), পিতা-হাকিম উদ্দীন, সাং-কিসমত হরিপুর, কেরানী পাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড় এর অবস্থান সনাক্ত পূর্বক জানতে পারে যে, তদন্ত প্রাপ্ত আসামী মোঃ দুলাল তার নিজ পরিচয় গোপন রেখে দিনাজপুর জেলার বিরল থানাধীন ।

নাটোর জেলার সিংড়া থানাধীন নাটোর বগুড়া মহাসড়কের জামতলী বাসষ্ট্যান্ডের উত্তর দিকে ঝোপঝাড়ের মধ্যে নূর ইসলাম এর মরদেহ পড়ে ছিল। বাদী ট্রাক চালক লাবুর সাথে ফোনে যোগাযোগ করলে সে এলোমেলো কথাবার্তা বলে। পরবর্তীতে মৃত নূর ইসলাম এর ভাই মোঃ বছির উদ্দিন বাদী হয়ে ট্রাক চালক মোঃ লাবুসহ অজ্ঞাতনামা আসামীদের নামে সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলা দায়েরের পর থেকেই লাবুসহ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীগণ আত্মগোপনে চলে যায়। ঘটনার পরপরই সিংড়া থানা পুলিশ আসামী মোঃ লাবুকে গ্রেফতার করে। থানা পুলিশের জিজ্ঞাসাবাদে আসামী মোঃ লাবু ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকারসহ ঘটনার সাথে জড়িত আসামী মোঃ দুলাল এর নাম প্রকাশ করে।

উল্লেখ্য চলতি বছরের ২২ অক্টোবর নাটোরের সিংড়া উপজেলার জামতৈল এলাকায় রাস্তার পাশে একটি মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই মরদেহ উদ্ধারের ঘটনায় তদন্তে জানা যায় উদ্ধারকৃত মরদেহ পঞ্চগড় জেলার তেতুলিয়া থানার বাবুআনিযুত গ্রামের মৃত হাসান আলীর ছেলে ও ট্রাকের হেলপার নুর ইসলামের। পরবর্তীতে মৃত নূর ইসলাম এর ভাই মোঃ বছির উদ্দিন বাদী ট্রাক চালক মোঃ লাবুসহ অজ্ঞাতনামা আসামীদের নামে সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ট্রাক ড্রাইভার লাবুকে গ্রেপ্তার করার পরে লাবুর সঙ্গী দুলাল পালিয়ে যায়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …