নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে সরকারের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা

নাটোরে সরকারের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সরকারের সমসাময়িক উন্নয়ন কার্যক্রম নিয়ে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক শামীম আহমেদ। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শনিবার বেলা ১২টায় এই সভার কার্যক্রম শুরু হয়। সভায় আসন্ন রমজান মাসে নিন্ম আয়ের মানুষের নিকট টিসিবি’র নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী বিক্রি এবং সমসাময়িক বিভিন্ন ইস্যুভিত্তিক আলোচনা করা হয়। নাটোর সদর হাসপাতালসহ জেলার অন্যান্য সরকারি হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমসহ স্বাস্থ্য সেবা, পুকুর খনন, বাজারে পণ্যমূল্য স্থিতিশীল রাখা, কৃষি সারের বাজার মূল্য ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

সভাপতির সমাপনী বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সরকার প্রদত্ত সকল নাগরিক সেবা জনসাধারণের জন্যে নিশ্চিত করা এবং নাটোরকে বাসযোগ্য রাখতে জেলা প্রশাসন কার্যকর ব্যবস্থা গ্রহন করবে। এই লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক।

সভায় বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন ও সাবেক সভাপতি জালাল উদ্দিন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অবজারভার প্রতিনিধি এস এম সেদরুল হুদা ডেভিড, প্রথম আলো’র প্রতিনিধি মুক্তার হোসেন, সময় টিভি’র আল মামুন, বৈশাখী টেলিভিশনের ইসাহাক আলী প্রমুখ।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার, সহকারী কমিশনার খালিদ হাসান উপস্থিত ছিলেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …