শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত -৩ আহত-১

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত -৩ আহত-১

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে সড়ক দুর্ঘটনায় চালক রাব্বি(২৫), ইমরান হোসেন (২২) ও হোসনেয়ারা (৩৫) নামের তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হযেছে। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রেরণ করেছে এলাকাবাসী।

নিহত তিনজনের বাড়ি উপজেলার বনকুড়ইল গ্রামে। আজ ১১ মার্চ সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে সিংড়ার সুকাশ ইউনিয়নের দূর্গাপুর বাজারে ট্রাক ও অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে। নিহত রাব্বি এবং ইমরান সহোদর ভাই। তারা বন কুড়ুইল গ্রামের মমিন আলীর ছেলে। অপরদিকে নিহত হোসনেয়ারা একই গ্রামের আব্দুস সাত্তার এর স্ত্রী। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, এলাকাবাসীর খবরে পুলিশ জানতে পারে যে, আজ ১১ মার্চ বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার জামতৈল শেরপুর সড়কের দুর্গাপুর এলাকায় একটি ব্যাটারি চালিত অটো রিক্সা বনকুড়ইল থেকে দুর্গাপুর ব্রিজের পাশে রাস্তায় উঠছিল।

এমন সময় সিংড়া থেকে শেরপুরগামী একটি ট্রাক যাত্রীবাহী অটো রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক রাব্বি, যাত্রী ইমরান এবং হোসনেয়ারা নিহত হন। অপর এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ সময় জনতা ট্রাকটি জব্দ করে এর চালক এবং হেলপার ধরে কে পুলিশে সোপর্দ করে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …