নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে শ্রমিক নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

নাটোরে শ্রমিক নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোর শহরের কান্দিভিটা এলাকায় শ্রমিক নেতা নাজমুল শেখ বাপ্পী ওরফে হাড্ডি বাপ্পিকে কুপিয়েছে সন্ত্রাসীরা। আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ ২৫ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যার ৬টার দিকে এই ঘটনা ঘটে।

নাজমুল শেখ বাপ্পি ওরফে হাড্ডি বাপ্পি নাটোর জেলা ট্রাক ট্যাংক লরি কাভার্ড ভ্যান শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সদস্য। এর আগে ৩১ আগস্ট নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন সহ পাঁচজনকে হামলা ও মারধরের অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয় এবং সম্প্রতি তিনি জামিনে রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার সন্ধ্যা ছয়টার দিকে নাজমুল শেখ বাপ্পি ওরফে হাড্ডি বাপি শহরের কান্দিভিটা এলাকার সাব রেজিস্ট্রি অফিসের সামনে বসে চা খাচ্ছিলেন। এসময় পাঁচ ছয়জন দুর্বৃত্ত কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তার আর্ত চিৎকারে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ এলাকায় গিয়ে সন্ত্রাসীদের অবস্থান সনাক্ত করার চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন আহমেদ।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …